আবার পিছিয়ে গেল রামদেবের কিম্ভো লঞ্চ

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
আবার পিছিয়ে গেল রামদেবের কিম্ভো লঞ্চ

Photo Credit: Twitter/ Swami Ramdev

সোমবারেও লঞ্চ হল না পতাঞ্জলির ‘স্বদেশী’ মেসেজিং অ্যাপ ‘কিম্ভো’। WhatsApp কে ঘায়েল করতে কিম্ভো মেসেগিং অ্যাপ লঞ্চের কথা বহুদিন আগেই ঘোষনা করেছিল রামদেবের পতাঞ্জলি। লঞ্চ হওয়েও প্রযুক্তিগত সমস্যার জন্য প্লে স্টোর ও অ্যাপ স্টোর থেকে কিম্ভো অ্যাপ সরিয়ে নেওয়া হয়েছিল জানানো হয়েছিল 27 অগাস্ট নতুন রূপে লঞ্চ হবে এই অ্যাপ। কিন্তু সোমবার এই অ্যাপ লঞ্চ হয়নি।

“কবে কিম্ভো লঞ্চ হবে তা শিঘ্রই জানাবো” বলে সোমবাই টুইটেরে জানিয়েছেন পতাঞ্জলি আয়ুর্বেদের ম্যানেজিং ডিরেক্টার আচার্য বালকৃষ্ণ।

প্রসঙ্গত আগে লঞ্চ হয়েছিল এই অ্যাপ। কিন্তু সুরক্ষায় খামতি থাকায় প্লে স্টোর থেকে এই অ্যাপ সরিয়ে নেওয়া হয়েছিল। পরে 15 অগাস্ট এন্ড-টু-এন্ড এনক্রিপশান সহ একটি ট্রায়াল ভার্সান বাজারে এসেছিল। যে সব গ্রাহক এই অ্যাপ ডাউনলোড করেছিলেন সবাই এই অ্যাপের উইজার ইন্টারফেস নিয়ে প্রশ্ন তুলেছিলেন।

এই অ্যাপের সম্পর্কে লেখার সময় পতাঞ্জলি জানিয়েছিল কিম্ভো অ্যাপ থেকে পাওয়া গ্রাহকের ব্যক্তিগত তথ্য কখনোই তৃতীয় কোন কোম্পানির সাথে শেয়ার করা হবে না। একই সাথে পতাঞ্জলি জানিয়েছিল কিম্ভো অ্যাপ ভালো ভাবে চালাতে গ্রাহকের ব্যক্তিগত তথ্য প্রয়োজনে তৃতীয় কোন কোম্পানির সাথে শেয়ার করা হতে পারে।  সোমবার পর্যন্ত 50,000 মানুষ এই ট্রায়াল অ্যাপ ডাউনলোড করেছেন।

 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.