অগাস্টেই আসছে Need for Speed গেমের নতুন ভার্সান

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
অগাস্টেই আসছে Need for Speed গেমের নতুন ভার্সান

অগাস্টে লঞ্চ হবে Need for Speed Heat

হাইলাইট
  • এই সিরিজের শেষ গেম Need for Speed Payback
  • নতুন গেমের গেম প্লে সম্পর্কে কিছু জানা যায়নি
  • Gamescom এ Need for Speed এর নতুন ভার্সান সামনে আসবে

অগাস্ট মাসেই Need for Speed লঞ্চ হবে। সম্প্রতি এই কথা জানিয়েছে গেম ডেভেলপার EA। Gamescom ইভেন্টে লঞ্চ হবে নতুন এই গেম। নতুন এই গেমের নাম হতে চলেছে Need for Speed Heat। যদিও NBA Live 20 গেম লঞ্চ পিছিয়ে দিয়েছে কোম্পানিটি।

ফেব্রুয়ারি মাসে EA জানিয়েছিল 2019 সালে Need for Speed গেমের নতুন ভার্সান লঞ্চ হবে। এবার কোম্পানির প্রধান অ্যান্ড্রু উইলসন জানুয়েছেন Gamescom এ Need for Speed এর নতুন ভার্সান সামনে আসবে। 20 অগাস্ট থেকে জার্মানিতে এই ইভেন্ট শুরু হবে।

nfs heat ign NFS

ইতিমধ্যেই Need for Speed Heat বিক্রি শুরু হয়েছে
ছবি: IGN

“কয়েক সপ্তাহের মধ্যেই Gamescom এ Need for Speed এর নতুন ভার্সান নিয়ে আসব আমরা।” জানিয়েছেন উইলসন। যদিও এই গেমের নাম জানাননি তিনি। ইন্টারনেটে প্রকাশিত একাধিক রিপোর্টে জানা গিয়েছে নতুন এই গেমের নাম হতে চলেছে Need for Speed Heat। ইতিমধ্যেই অনলাইনে কিছু রিটেলারের কাছে এই গেম প্রিবুকিং শুরু হয়েছে।

অনলাইন লিস্টিং এ Xbox One, Play Station 4 এর জন্য Need for Speed Heat বিক্রি হতে দেখা গিয়েছে। সেখানে এই গেমের দাম 67.99 ইউরো (প্রাহ 5,200 টাকা)। যদিও PC ভার্সানে কবে এই গেম লঞ্চ হবে জানা যায়নি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.