MIUI 10 –এর নতুন ফিচারে সুস্থ থাকবে চোখ

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
MIUI 10 –এর নতুন ফিচারে সুস্থ থাকবে চোখ
হাইলাইট
  • MIUI 10 এ যোগ হয়েছে ডার্ক মোড
  • নতুন ফিচারে সব সিস্টেম অ্যাপ কালো ব্যাকগ্রাউন্ডে ব্যবহার করা যাবে
  • AMOLED ডিসপ্লের ফোনে ডার্ক মোডে ব্যাটারি ব্যাকআপে অনেক উন্নতি চোখে পড়বে

2018 সালের লঞ্চ হয়েছিল MIUI 10। লঞ্চের পরেও এই কাস্টম অ্যান্ড্রোয়েড স্কিনে একের পর এক  ফিচার যোগ করে চলেছে Xiaomi। সম্প্রতি নতুন আপডেটে নতুন আপডেটে MIUI 10 এ যোগ হয়েছে ডার্ক মোড। নতুন ফিচারে সব সিস্টেম অ্যাপ কালো ব্যাকগ্রাউন্ডে ব্যবহার করা যাবে।

 

আরও পড়ুন: 4G কভারেজে এক নম্বরে Jio, 4G স্পিডে এক নম্বরে Airtel

 

MIUI Global Beta ROM 9.2.14 আপডেটে Xiaomi  ফোনের সিস্টেম অ্যাপ এ ডার্ক মোড যোগ হয়েছে। ডার্ক মোড একদিকে যেমন ফোন ব্যবহারের সময় চোখের ওপর চাপ কমাবে একইভাবে স্মার্টফোনে ব্যাটারি বাঁচাতে সাহায্য করবে।  বিশেষ করে AMOLED ডিসপ্লের ফোনে ডার্ক মোডে ব্যাটারি ব্যাকআপে অনেক উন্নতি চোখে পড়বে।

 

আরও পড়ুন: শিঘ্রই ভারতে আসছে Samsung Galaxy M30, জেনে নিন দাম ও স্পেসিফিকেশন

 

MIUI ফোরাম পোস্টে এই ডার্ক মোডের কথা ঘোষণা করেছে Xiaomi। সেটিংস সহ ফোনের সব সিস্টেম অ্যাপ এর মধ্যেই ডার্ক মোড ব্যবহার করা যাবে।

 

আরও পড়ুন: ফেব্রুয়ারিতেই ভারতে আসছে Redmi Note 7

 

তবে আপাতত শুধু বিটা আপডেট এই ফিচার ব্যবহার করা যাবে। এছাড়াও বৃহস্পতিবার Xiaomi জানিয়েছে 28 ফেব্রুয়ারি ভারতে আসছে Redmi Note 7। Redmi Note 7 ফোনে রয়েছে 48 মেগাপিক্সেল ক্যামেরা, Snapdragon 660 চিপসেট আর 4,000 mAh ব্যাটারি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.