Jio গ্রাহকদের জন্য দুর্দান্ত খবর নিয়ে এল Xiaomi

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Jio গ্রাহকদের জন্য দুর্দান্ত খবর নিয়ে এল Xiaomi

Mi TV তে পৌঁছাবে Jio Cinema অ্যাপ

হাইলাইট
  • Mi TV থেকে JioCinema দেখা যাবে
  • একই ফিচার নিয়ে আসছে TCL
  • শিঘ্রই হাজির হবে এই অ্যাপ

এবার Mi TV তে Jio Cinema অ্যাপ নিয়ে আসছে Xiaomi। কোম্পানির PatchWall UI তে আসছে এই অ্যাপ। শিঘই এই ঘোষনা করবে Xiaomi। বিভিন্ন ভারতীয় ভাষায় Jio Cinema অ্যাপ ব্যবহার করে সিনেমা দেখা যায়। Xiaomi ছারাও নিজেদের টিভিতে Jio Cinema অ্যাপ যোগ করার কথা জানিয়েছে TCL।

মঙ্গলবার ট্যুইটারে প্রকাশিত টিজারে Mi TV  তে Jio Cinema অ্যাপ লঞ্চের কথা জানিয়েছে চিনের কোম্পানিটি। শিঘ্রই Mi TV থেকে আই অ্যাপ ব্যবহার করা যাবে। যদিও কবে এই অ্যাপ আসছে সেই কথা জানায়নি বেজিং এর কোম্পানিটি। কোম্পানির সব টিভিতেই এই অ্যাপ পৌঁছাবে কি না জানা যায়নি।

Xiaomi ছাড়াও কোম্পানির Google সার্টিফায়েড স্মার্ট টিভিতে Jio Cinema অ্যাপ নিয়ে আসার কথা জনিয়েছে TCL। TCL এর ম্যানেজিং ডিরেক্টার মাইক চেন জানিয়েছেন “ভারতের অন্যতম জনিপ্রিয় বিনোদন অ্যাপ Jio Cinema নিয়ে আসতে পেরে আমরা গর্বিত। আমরা সব সময় গ্রাহকের কাছে বিনোদনের আরও বেশি রসদ পৌঁছে দিতে চাই। কোম্পানির বিভিন্ন টিভিতে Jio Cinema অ্যাপ আসার পরে গ্রাহক আরও সহজে বিভিন্ন কনটেন্ট দেখতে পাবেন।”

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.