2018 সালে PUBG Mobile এর থেকেও বেশি রোজগার করেছে এই গেম

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
2018 সালে PUBG Mobile এর থেকেও বেশি রোজগার করেছে এই গেম
হাইলাইট
  • PUBG Mobile ও Fortnite এর মতোই একটি গেম Knives Out
  • Android ও iOS ডিভাইস থেকে Knives Out খেলা যায়
  • জাপানে বিপুল জনপ্রিয় Knives Out

PUBG Mobile ও Fortnite এর মতোই একটি গেম Knives Out। সম্প্রতি প্রকাশিত এক রিপোর্টে জানা গিয়েছে 2018 সালে PUBG Mobile ও Fortnite থেকেও বেশি রোজগার করেছে Knives Out। Android ও iOS ডিভাইস থেকে Knives Out খেলা যায়। 2018 সালে বিশ্বব্যাপী 465 মার্কিন ডলার রোজগার করেছে Knives Out।

 

আরও পড়ুন: নতুন এই ফিচারগুলি আসছে PUBG Mobile এ

 

জাপানে বিপুল জনপ্রিয় Knives Out। কোম্পানির মোট রোজগারের 80 শতাংশ জাপান থেকে এসেছে। Google Play স্টোর থেকে গ্রাহকরা জাপানের Knives Out খেলোয়াড়রা গড়ে 370 মার্কিন ডলার খরচ করেছেন। যা জাপানে PUBG Mobile এ খরচের 11 গুন বেশি।

 

আরও পড়ুন: 48MP ক্যামেরা আর 4,000 mAh ব্যাটারি সহ লঞ্চ হল Redmi Note 7

 

এই রিপোর্টে জানা গিয়েছে Knives Out এর মোট রোজগারের 18 শতাংশ এসেছে iOS থেকে। বাকি রোজগার Android থেকে হয়েছে। চিনে Play Store নিষিদ্ধ থাকায় PUBG Mobile এর ভিতরে কোন ভাবে টাকা খরচ করা যায় না। তবে Knives Out গেমের ভিতরে টাকা কেনাকাটা করা যায় চিন থেকে। সারা বিশ্বে iOS থেকে Knives Out এর রোজগার 81 মিনিয়ান মার্কিন ডিলার।

 

আরও পড়ুন: ‘ওয়াটার ড্রপ ডিসপ্লে নচ' দিয়ে বাজার কাঁপাবে Poco F2

 

 


If you're a fan of video games, check out Transition, Gadgets 360's gaming podcast. You can listen to it via Apple Podcasts or RSS, or just listen to this week's episode by hitting the play button below.

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.