Jio গ্রাহকদের জন্য দুর্দান্ত সুবিধা: শুরু হচ্ছে UPI পেমেন্ট

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
Jio গ্রাহকদের জন্য দুর্দান্ত সুবিধা: শুরু হচ্ছে UPI পেমেন্ট

MyJio অ্যাপ থেকে UPI পেমেন্ট করা যাবে

হাইলাইট
  • UPI পেমেন্টের সুবিধা নিয়ে আসছে Jio
  • MyJio অ্যাপ থেকেই পেমেন্ট করা যাবে
  • গ্রাহক একটি @Jio ভার্চুয়াল পেমেন্ট অ্যাড্রেস (VPA) ও UPI হ্যান্ডেল পাবেন

গ্রাহকদের জন্য UPI পেমেন্টের সুবিধা নিয়ে আসছে Jio। MyJio অ্যাপ থেকে এই পেমেন্ট পরিষেবা ব্যবহার করা যাবে। ইতিমধ্যেই ভারতে বেশ জনপ্রিয় Google Pay, PhonePe এর মতো UPI পেমেন্ট পরিষেবা। এছাড়াও শীঘ্রই একই পেমেন্ট পরিষেবা নিয়ে আসছে WhatsApp। প্রতিযোগীদের ঘায়েল করতে এবার আসরে নামল মুকেশ আম্বানির কোম্পানি। Jio জানিয়েছে @Jio ভার্চুয়াল পেমেন্ট অ্যাড্রেস ব্যবহার করেই  MyJio অ্যাপ থেকে UPI পেমেন্ট করা যাবে।

সম্প্রতি Entrackr এ প্রকাশিত রিপোর্টে জানানো হয়েছে ইতিমধ্যেই নির্বাচিত গ্রাহকদের জন্য UPI পেমেন্ট পরিষেবা শুরু করেছে Jio। MyJio অ্যাপে JioSaavn, JioCinema, ও  JioEngage অপশনের পাশেই নতুন UPI পেমেন্ট অপশন দেখা যাবে।

নতুন UPI পেমেন্ট সার্ভিসে রেজিস্টার করার পরে গ্রাহক একটি @Jio ভার্চুয়াল পেমেন্ট অ্যাড্রেস (VPA) ও UPI হ্যান্ডেল পাবেন। এছাড়াও একাধিক ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে কোন অ্যাকাউন্ট UPI পেমেন্টের সঙ্গে সংযুক্ত হবে তা ঠিক করে নেওয়া যাবে। UPI পিন না থাকলে তৈরি করার আগে মোবাইল নম্বর ডেবিট কার্ড নম্বর ও ব্যাঙ্ক অ্যাকাউন্ট নম্বর দিতে UPI পিন তৈরি করতে হবে। ভবিষ্যতে প্রত্যেক লেনদেনের সময় এই UPI পিন ব্যবহার করতে হবে।

MyJio অ্যাপে UPI পেমেন্ট ফিচার পরীক্ষা করতে পারেনি Gadgets 360। ইতিমধ্যেই এই বিষয়ে Jio কে প্রশ্ন কর হলে এই প্রতিবেদন লেখার সময় পর্যন্ত কোন উত্তর মেলেনি।

আরও পড়ুন:

জনপ্রিয়তার শীর্ষে WhatsApp! মোট কত ডাউনলোড হয়েছে জানেন?

নেটওয়ার্ক না থাকলেও কল করা যাবে! যুগান্তকারী ফিচার নিয়ে এল Jio

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.