Jio TV অ্যাপে যোগ হল দুর্দান্ত এই ফিচার

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Jio TV অ্যাপে যোগ হল দুর্দান্ত এই ফিচার

Jio TV অ্যাপে যোগ হয়েছে পিকচার-ইন-পিকচার মোড

হাইলাইট
  • Jio TV এর মাধ্যমে 600 এর বেশি লাইভ টিভি চ্যানেল দেখা যায়
  • Jio গ্রাহকরা এই অ্যাপ ব্যবহার করতে পারেন
  • শিঘ্রই কম্পিউটার থেকে এই অ্যাপ ব্যবহার করা যাবে

সম্প্রতি Android ফোনে Jio Tv অ্যাপে নতুন আপডেট পৌঁছেছে। ইতিমধ্যেই Play Store থেকে এই আপডেট ডাউনলোড করা যাচ্ছে। এই আপডেটে Jio TV অ্যাপে যোগ হয়েছে পিকচার-ইন-পিকচার মোড। নতুন ফিচারে গ্রাহক ফোনের অন্য অ্যাপ ব্যবহারের সময়েও স্ক্রিনে ছোট উইন্ডোতে Jio TV দেখতে পাবেন।

Android 8.0 Oreo বা তার বেশি Android ভার্সানে Jio TV অ্যাপে পিকচার-ইন-পিকচার ফিচার কাজ করবে। Jio TV আপডেটের সময় ডেভেলপার জানিয়েছে এবার থেকে ফোনে ইন্টারনেট ব্রাউজিং বা অন্যান্য কাজ করার সময়েও Jio TV দেখা যাবে।

Android 8.0 Oreo অপারেটিং সিস্টেমে প্রথম পিকচার-ইন-পিকচার মোড সাপোর্ট যোগ করেছিল Google। এই ফিচারে স্ক্রিনে একটি ছোট উইন্ডোর মধ্যে ভিডিও প্লে ব্যাক হয়। অ্যাপ থেকে বেরিয়ে যাওয়ার পরেও অন্য অ্যাপ এর উপরে এই প্লে ব্যাক চলতে থাকে।

Jio TV এর মাধ্যমে 600 এর বেশি লাইভ টিভি চ্যানেল দেখা যায়। এই অ্যাপ ব্যবহার করে Jio গ্রাহকরা ইংরেজি, হিন্দি, কন্নড়, তামিল, তেলেগু, মারাঠি, বাংলা, গুজরাটি, ভোজপুরি, পিনছবি, মালয়ালাম, সামেস, ওড়িয়া, এবং উর্দু ভাষার চ্যানেল লাইভ দেখতে পান।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.