এবার বিরাট, রোহিতের ক্রিকেট দুনিয়া শাসন বিনামূল্যে লাইভ দেখুন JioTV তে

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
এবার বিরাট, রোহিতের ক্রিকেট দুনিয়া শাসন বিনামূল্যে লাইভ দেখুন JioTV তে

আগামী পাঁচ বছর ভারতীয় ক্রিকেট দলের সব ম্যাচ সরাসরি সম্প্রচার করবে JioTV।

হাইলাইট
  • আগামী পাঁচ বছর ভারতীয় ক্রিকেট দলের সব ম্যাচ সরাসরি  সম্প্রচার করবে JioTV
  • টেস্ট ম্যাচ, ওয়ান ডে ইন্টারন্যাশানাল ও টি টোয়েন্ট ম্যাচে
  • একই ভাবে ভারতীয় ক্রিকেট দলের ম্যাচ সরাসরি সম্প্রচার করে Airtel TV

আগামী পাঁচ বছর ভারতীয় ক্রিকেট দলের সব ম্যাচ সরাসরি  সম্প্রচার করবে JioTV। Star ইন্ডিয়ার সাথে নতুন এক চুক্তিতে ভারতীয় ক্রিকেট দলের ম্যাচ সরাসরি দেখানোর স্বত্ত্ব পেয়েছে মুকেশ আম্বানির কোম্পানি। নতুন এই চুক্তি অনুযায়ী ভারতীয় দলের সব টেস্ট ম্যাচ, ওয়ান ডে ইন্টারন্যাশানাল ও টি টোয়েন্ট ম্যাচের সাথেই আইপিএলের মতো বিসিসিআইয়ের প্রিমিয়ার ঘরোয়া প্রতিযোগিতাগুলি সরাসরি সম্প্রচারিত হবে JioTV অ্যাপ থেকে। এছাড়াও Hotstar থেকেও আগের মতোই ভারতীয় দলের ম্যাচ দেখা যাবে। একই ভাবে ভারতীয় ক্রিকেট দলের ম্যাচ সরাসরি সম্প্রচার করে Airtel TV। এক বিবৃতিতে জিও জানিয়েছীই প্রথম কোন  ক্রিকেট প্রোডাকশান, একটি স্ট্রিমিং প্ল্যাটফর্ম ও একটি হাই স্পিড  নেটওয়ার্ক একসাথেহাত মিলিয়ে ক্রিকেট ম্যাচ দেখাবে।

JioTV –র মাধ্যমে ক্রিকেট ম্যাচ দেখতে একটি অ্যাক্টিভ Jio নম্বর থাকা বাধ্যতামূলক। তবে এই ম্যাচ দেখার জন্য Jio গ্রাহকদের অতিরিক্ত কোন মূল্য দিতে হবে না। কোম্পানির সব Prime গ্রাহকরা এই সুবিধা পাবেন। Android ও iOS থেকে ডাউনলোড করা যাবে JioTV অ্যাপ। শুধুমাত্র জুলাই মাসে 1.1 কোটি নতুন গ্রাহক Jio নেটওয়ার্কে যোগ দিয়েছেন। এর ফলে এখন ভারতের দ্বিতীয় একক বৃহত্তম নেটওয়ার্কের তকমা ধরে রেখেছে জিও। প্রসঙ্গত গত মাসে Vodafone ও Idea এক হয়ে গিয়ে দেশের বৃহত্তম নেটওয়ার্কের তকমা ছিনিয়ে নিয়েছে।

Jio-Star চুক্তি প্রসঙ্গে  কোম্পানির ডিরেক্টার আকাশ আম্বানি বলেন, “প্রত্যেক ভারতীয়র কাছে কম দামে হাই স্পিড ডাটার সাথে সেরা খেলার ইভেন্ট পৌঁছে যাওয়া উচিত। Star এর সাথে একসাথে হাত মিলিয়ে আমরা Jio গ্রাহকদের সেরাখেলার সাথেই  সেরা ডিজিটাল পরিকাঠামো উপহার দিতে চাই।”

Star ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টার সঞ্জয় গুপ্তা বলেন, “গত পাঁচ বছরে আমরা ভারতবাসীর খেলা দেখার অভ্যাস বদলে দিয়েছি। Jio –র সাথে হাত মিলিয়ে আমরা আরও বেশি ভারতবাসীকে ক্রিকেট উপহার দিতে পারব।”

 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.