চারটি নতুন এক্সক্লিউসিভ চ্যানেল নিয়ে এল Jio TV

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
চারটি নতুন এক্সক্লিউসিভ চ্যানেল নিয়ে এল Jio TV

Jio TV অ্যাপে যোগ হয়েছে চাওটি নতুন হাই ডেফিনেশান চ্যানেল

হাইলাইট
  • চারটি নতুন HD চ্যানেল নিয়ে এল Jio TV
  • এই চ্যানেলগুলিতে সিনেমা দেখা যাবে
  • Jio TV থেকে 600 -র বেশি লাইভ টিভি চ্যানেল দেখা যায়

আবার সুখবর Jio গ্রাহকদের জন্য। কোম্পানির লাইভ টিভি সার্ভিস Jio TV তে যোগ হয়েছে চারটি নতুন এক্সক্লিউসিভ চ্যানেল। গ্রাহকের কাছে আরও বেশি মনোরঞ্জন পৌঁছে দিতে এই চারটি চ্যানেল নিয়ে এসেছে মুকেশের Jio।

Jio TV অ্যাপে চারটি নতুন HD চ্যানেল যোগ হয়েছে। এই চারটি চ্যানেল হল Jio Bollywood Premium HD, Jio Bollywood Classic HD, Jio Tamil Hits HD আর Jio Telugu Hits HD। এই চারটি চ্যানেলে সিনেমা দেখা যাবে।

Jio Bollywood Premium HD চ্যানেলে নতুন বলিউড সিনেমা দেখা যাবে। Jio Bollywood Classic HD চ্যেনেলে দেখা যাবে তুলনামুলক পুরনো সিনেমা। Jio Tamil Hits HD আর Jio Telugu Hits HD চ্যানেলে যথাক্রমে তামিল ও তেলেগু সিনেমা দেখা যাবে।

এই তিনটি চ্যানেলের সাথে Jio TV অ্যাপে মোট 16 টি এক্সক্লিউসিভ চ্যানেল যোগ হল। Jio TV –র অন্যান্য সব চ্যানেলের মতোই নতুন চারটি চ্যানেল সব Jio Prime সাবস্ক্রাইবার বিনামূল্যে দেখতে পাবেন।

একাধিক নতুন চ্যানেলের সাথেই সম্প্রতি Jio TV অ্যাপে পিকচার-ইন-পিকচার মোড যোগ হয়েছে। নতুন ফিচারে Jio TV অ্যাপ থেকে বেরিয়ে যাওয়ার পরেও এই স্ক্রিনের নীচে ছোট উইন্ডোতে Jio TV দেখা যাবে। এর ফলে স্মার্টফোন ও ট্যাবলেটে অন্য কাজ করার সময়েও টিভি দেখা যাবে Jio TV থেকে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন