কেন আপনার Jio Phone-এ এখনো WhatsApp ও YouTube ব্যবহার করতে পারছেন না?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
কেন আপনার Jio Phone-এ এখনো WhatsApp ও YouTube ব্যবহার করতে পারছেন না?
হাইলাইট
  • 15 অগাস্ট Jio Phone-এ WhatsApp আর YouTube অ্যাপ লঞ্চ হওয়ার কথা ছিল
  • আজও Jio Phone এ YouTube অ্যাপ এসে পৌঁছায়নি
  • Jio Phone এ নতুন সফওয়্যার আপডেটের পরেই এই অ্যাপগুলি ডাউনলোড করা যাবে

15 অগাস্ট Jio Phone-এ WhatsApp আর YouTube অ্যাপ লঞ্চ হওয়ার কথা ছিল। পরে কোম্পানি জানিয়েছিল আপাতত Jio Phone আর Jio Phone 2-তে YouTube অ্যাপ আসলেও WhatsApp আসতে আরও কিছুটা দেরি হবে। 15 অগাস্ট থেকে YouTube অ্যাপ লঞ্চের কথা জানিয়েছিল Jio। আজ 16 অগাস্টেও Jio Phone এ YouTube অ্যাপ এসে পৌঁছায়নি। প্রসঙ্গত এখনো পর্যন্ত 2.5 কোটি Jio Phone বিক্রি করেছে মুকেশ আম্বানির কোম্পানি। আজ থেকে বিক্রি শুরু হয়েছে ফিচার ফোনের নতুন ভার্সান Jio Phone 2।

গত মাসে বার্ষিক সাধারন সভায় Jio Phone-এ YouTube আর WhatsApp সাপোর্টের কথা জানিয়েছিল Jio। 15 অগাস্ট দেশের 72-তম স্বাধীনতা দিবসে এই অ্যাপ কোম্পানির ফিচার ফোনে নিয়ে আসার প্রতিশ্রুতি দিয়েছিল Jio। Jio Phone এ নতুন সফওয়্যার আপডেটের পরেই এই অ্যাপগুলি ডাউনলোড করা যাবে। কোম্পানি জানিয়েছেন কিছু ফোনে এই সপ্তাহেই অ্যাপগুলি চলে আসবে। বাকি গ্রাহকদের কিছুদিন অপেক্ষা করতে হবে।

আপনার Jio Phone-এ YouTube অ্যাপ ডাউনলোড করা যাবে কী না না জানার জন্য হ্যান্ডসেটের Settings-এ গিয়ে Software Update ওপেন করুন। এই মুহুর্তে Gadget 360 এর কাছে যে Jio Phone রয়েছে সেই ফোনে এই অপশান সিলেক্টয় করলে ফোনের সফটওয়্যার আপ-টু-ডেট রয়েছে বলে জানানো হয়েছে।

 

একইভাবে Jio Phone-এ WhatsApp ব্যবহারের জন্য  সফটওয়্যার আপডেট করতে হবে। একাধিক ব্যাচে গ্রাহকরা এই সফটওয়্যার আপডেট পাবেন। ডিভাইস সফটওয়্যার আপডেট হয়ে গেলেই Jio Phone অ্যাপস্টোরে WhatsApp ও YouTube অ্যাপ দেখা যাবে।এছাড়াও Jio Phone থেকে Google Maps, Hotstar, Facebook এর মতো জনপ্রিয় অ্যাপগুলি ডাউনলোড করা যাবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.