Instagram -এ ফলোয়ার কমে যাচ্ছে? কারন জেনে নিন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Instagram -এ ফলোয়ার কমে যাচ্ছে? কারন জেনে নিন

সার্ভারের সমস্যার জন্যই গত 24 ঘন্টায় কিছু instagram গ্রাহকের ফলোয়ার এক ধাক্কায় অনেকটা কমে গিয়েছে

হাইলাইট
  • হঠাৎ কিছু Instagram গ্রাহকের ফলোয়ার এক ধাক্কায় অনেকটা কমে গিয়েছে
  • সোশ্যাল মিডিয়া কোম্পানিটি জানিয়েছে সার্ভারের সমস্যার জন্যই এই ঘটনা ঘটেছে
  • কিছু সেলিব্রিটির কয়েক মিলিয়ন ফলোয়ার কমেছে

গত 24 ঘণ্টায় হঠাৎ কিছু Instagram গ্রাহকের ফলোয়ার এক ধাক্কায়  অনেকটা কমে গিয়েছে। শুরুতে অনেকেই মনে করেছিলেন Instagram ফেক অ্যাকাউন্ট ব্লক করতে শুরু করায় কমছে ফলোয়ার। বৃহষ্পতিবার এক বিবৃতিতে সোশ্যাল মিডিয়া কোম্পানিটি জানিয়েছে সার্ভারের সমস্যার জন্যই গত 24 ঘন্টায় কিছু গ্রাহকের ফলোয়ার এক ধাক্কায় অনেকটা কমে গিয়েছে।

বৃহস্পতিবার টুইটারে এক বিবৃতিতে ইনস্টাগ্রাম জানিয়েছে, “ হঠাৎ কিছু গ্রাহক এক ধাক্কায় অনেক ফলোয়ার হারিয়েছেন।  আমরা এই বিষয়ে অবগত হয়েছি।  শীঘ্রই এই সমস্যার সমাধান করা যাবে বলে মনে করছি।”

সার্ভারে সমস্যার জন্য কিছু গ্রাহক যেমন কয়েক হাজার ফলোয়ার হারিয়েছেন।  অন্যদিকে এই সমস্যার কারণে কিছু সেলিব্রিটির কয়েক মিলিয়ন ফলোয়ার কমেছে। সার্ভারে সমস্যার জন্য সব থেকে বেশি ফলোয়ার হারিয়েছে সেলিনা গোমেজ,  আরিয়ানা গ্রান্ডের মতো জনপ্রিয় সেলিব্রিটিরা।

সব সোশ্যাল মিডিয়া কোম্পানি নিয়মিত ভুয়ো অ্যাকাউন্ট ডিলিট করে।  সেই সময় এই ধরনের সেলিব্রিটিরা অনেক ফলোয়ার হারান।  যদিও এইবার নিজেদের ভুলের কথা স্বীকার করেছে Instagram ।

 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.