এবার সোনা কেনা-বেচা করুন Google Pay থেকে

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
এবার সোনা কেনা-বেচা করুন Google Pay থেকে

Google Pay ব্যবহার করে ভারতে 99.99 শতাংশ 24 ক্যারাট সোনা কেনা যাবে

এবার থেকে ভারতে Google Pay ব্যবহার করে সোনা কেনা-বেচা করা যাবে। ভারতে MMTC-PAMP এর সাথে হাত মিলিয়ে এই পরিষেবা নিয়ে এসেছে Google এর পেমেন্ট সার্ভিস। বিশ্বব্যাপী মেটাল ও মাইনিং পরিষেবা দেওয়ার জন্য বিখ্যাত MMTC-PAMP ইন্ডিয়া।

এক বিবৃতিতে জানানো হয়েছে, Google Pay ব্যবহার করে ভারতে 99.99 শতাংশ 24 ক্যারাট সোনা কেনা যাবে।

এর ফলে Google Pay গ্রতাহকরা যে কোন মূল্যের সোনা কিনতে পারবেন। গ্রাহকের হবে এই সোনা ভল্টে রেখে দেবে MMTC-PAMP। যে কোন সময় বাজারের দামে সোনা কিনতে ও বেচতে পারবেন গ্রাহকরা। Google App এ কয়েক সেকেন্ড অন্তর সোনাল দাম পরিবর্তন হবে।

“ভারতীয় সংস্কৃতির ভিতরে গেঁথে রয়েছে সোনা। গোটা বিশ্বের দ্বিতীয় বৃহত্তম সোনার বাজার ভারত। সেই কথা মাথায় রেখে কোটি কোটি ভারতবাসীর কাছে সোনা কেনা-বেচার সুযোগ করে দিল Google Pay।” জানিয়েছেন ভারতে Google Pay প্রোডাক্ট ম্যানেজার অম্বারিশ কেনঘে।

যে সব ভারতবাসী নিয়মিত সোনা কেনেন তাদের জন্য আরও সুবিধা হবে। বিশেষ করে অক্ষয় তৃতীয়া, দীপাবলি, ধনতেরাসের সময় Google Pay ব্যবহার করেই সোনা কেনা যাবে।

কয়েক দিন আগেই দিল্লি হাই কোর্টে Google Pay এর বিরুদ্ধে ভারতে বেআইনি ভাবে ব্যবসা করার অভিযোগ উঠেছিল। ইতিমধ্যেই রিজার্ভ ব্যাঙ্ক ও Google Pay এর কাছে এই বিষয়ে উত্তর চেয়ে পাঠিয়েছে আদালত। তার কয়েক দিন পরেই ভারতে সো কেনা-বেচার পরিষেবা নিয়ে হাজির হল Google Pay।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.