এবার Google Assistant থেকেই বুক করুন Ola, Uber

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
এবার Google Assistant থেকেই বুক করুন Ola, Uber

Google Assistant ব্যবহার করেই ভারতে ট্যাক্সি বুক করা যাবে

হাইলাইট
  • Google Assistant ব্যবহার করেই ভারতে ট্যাক্সি বুক করা যাবে
  • Uber, Ola আর Meru র সাথে হাত মিলিয়ে নতুন এই সার্ভিস শুরু হয়েছে
  • Android, iPhone ও Google Home থেকে ট্যাক্সি বুক করা যাবে

 

এবার Google Assistant ব্যবহার করেই ভারতে ট্যাক্সি বুক করা যাবে। বৃহস্পতিবার এই কথা জানিয়েছে Google। Google Assistant ব্যবহার করে কন্ঠস্বরের মাধ্যমে Uber, Ola, Lyft, Grab, Go-Jek সহ একাধিক ট্যাক্সি বুক করা যাবে। Android, iPhone ও Google Home থেকে নতুন এই ফিচার ব্যবহার করা যাবে। ট্যাক্সি বুক করার পরে কত সময় অপেক্ষা করতে হবে বা ট্যাক্সি ভাড়া কত হবে এই সব তথ্য ট্যাক্সি বুক করার আগেই জানিয়ে দেবে Google Assistant।

নতুন এই সার্ভিসে Google Assistant ব্যবহার করে জনপ্রিয় সব ট্যাক্সি সার্ভিস থেকেই ট্যাক্সি বুক করা যাবে। Uber, Ola আর Meru র সাথে হাত মিলিয়ে নতুন এই সার্ভিস শুরু করেছে Google।

Google Assistant কে নির্দেশ দিলে ট্যাক্সি সার্ভিস অ্যাপ ওপেন করে দেবে। এরপরে আপনাকে সেই ট্রিপ কনফার্ম করতে হবে। আ;পাতত শুধুমাত্র ইংরাজি ভাষায় নির্দেশ দিলে তবেই ট্যাক্সি বুক করতে পারবে Google Assistant।

এছাড়াও Google Maps ওপেন করে সেখানে ট্যাক্সির জন্য কতক্ষণ অপেক্ষা করতে হবে বা ট্যাক্সির ভাড়া কত হতে চলেছে সেই তথ্য জানাবে Google Assistant।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.