বিনামূল্যে জলদি ডেলিভারি সহ একাধিক সুবিধা নিয়ে আসবে Flipkart Plus

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
বিনামূল্যে জলদি ডেলিভারি সহ একাধিক সুবিধা নিয়ে আসবে Flipkart Plus

lipkart Plus মেম্বারশিপের জন্য গ্রাহকদের কোন টাকা খরচ করতে হবে না।

হাইলাইট
  • 15 আগস্ট Flipkart Plus পরিষেবা শুরু করবে Flipkart
  • পাবেন। Amazon Prime টাক্কা দিতে এই পরিষেবা শুরু হবে
  • এই পরিষেবার মাধ্যমে গ্রাহকরা বিনামূল্যে তাড়াতাড়ি ডেলিভারি পেয়ে যাবেন

গ্রাহকের বিশ্বাসযোগ্যতা অর্জন করতে Flipkart Plus নামের নতুন ল্যালিটি প্রোগ্রাম শুরু করবে Flipkart। এক কথায় প্রিমিয়াম অ্যাকাউন্টের মাধ্যমে গ্রাহকরা বিনামূল্যে তাড়াতাড়ি ডেলিভারি সহ একাধিক সুবিধা পাবেন। Amazon Prime টাক্কা দিতে আগামী 15 আগস্ট Flipkart Plus পরিষেবা শুরু করবে Flipkart। Amazon Prime মেম্বারশিপের জন্য আলাদা টাকা খরচ করতে হলেও গ্রাহকরা বিনামূল্যে Flipkart Plus মেম্বারশিপ পেয়ে যাবেন। পয়েন্টের উপরে নির্ভর করে Flipkart Plus সার্ভিস চলবে। ওয়াবসাইট থেকে কিছু কিননেই Plus পয়েন্ট পেয়ে যাবেন Flipkart গ্রাহকরা।

একাধিক নতুন ফিচারের সাথে Flipkart Plus মেম্বারশিপের জন্য গ্রাহকদের কোন টাকা খরচ করতে হবে না। এই প্রোগ্রামের মাধ্যমে গ্রাহকরা বিনামূল্যে তাড়াতাড়ি ডেলিভারি পেয়ে যাবেন। এছাড়াও একাধিক সেলে অন্য গ্রাহকদের আগে অংশ নিতে পারবেন Flipkart Plus মেম্বাররা। এর সাথেই গ্রাহকরা আরও ভালো কাস্টমার সাপোর্ট পাবেন। প্রত্যেকবার Flipkart থেকে কিছু অর্ডার করলে গ্রাহক Plus পয়েন্ট পাবেন। পরে একাধিক ক্ষেত্রে এই পয়েন্ট কাজে লাগানো যাবে।

Gadget360 কে Flipkart জানিয়েছে যে কোন গ্রাহক Flipkart Plus সদস্য হতে পারবেন। 15 আগস্ট এই বিষয়ে আরও তথ্য জানানো হবে।

ওয়েবসাইটের বেশিরভাগ প্রোডাক্টে বিনামূল্যে তাড়াতাড়ি ডেলিভার  Flipkart Plusএর প্রধাণ আকর্ষন। এর সাথেই থাকছে সব সেলে আগে অংশ নেওয়ার সুযোগ। এর সাথেই দারুন কাস্টমার সাপোর্ট পাবেন Flipkart Plus সদস্যরা।

কোম্পানির সিইও কল্যান কৃষ্ণমূর্তি বলেন, “Flipkart –এ ভারতের গ্রাহকের সব সমস্যার সমাধান খুব সহজেই করা হয়। অর্থাৎ আমরা কোন নির্দিষ্ট শ্রেণীর কথা না ভেবে গোটা সমাজের কথা ভেবে কাজ করি। এই কথাকে মাথায় দেখেই আমরা Flipkart Plus তৈরী করেছি। ভারতের স্বাধীনতা দিবসে এই পরিষেবা শুরু করতে পেরে আমরা উত্তেজিত।”

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.