বিনামূল্যে মোবাইলে ফুটবল বিশ্বকাপ দেখার উপায়

 
ফেসবুকে ভাগ কেরো কিচ্কিচ্ ভাগ ভাগ ক্রেতা মন্তব্য
বিনামূল্যে মোবাইলে ফুটবল বিশ্বকাপ দেখার উপায়

Photo Credit: Twitter/ FIFA

হাইলাইট

  • বিনামূল্যে বিশ্বকাপ ফুটবল দেখার সুযোগ করে দিল এয়ারটেল ও জিও
  • বৃহষ্পতিবার রাশিয়ায় শুরু হচ্ছে ফুটবল বিশ্বকাপ
  • Airtel TV ও Jio TV অ্যাপ এর মাধ্যমে লাইভ ম্যাচ দেখতে পারবেন গ্রাহকরা

ভারতে তাদের সব গ্রাহককে বিনামূল্যে বিশ্বকাপ ফুটবল দেখার সুযোগ করে দিল এয়ারটেল ও জিও। Airtel TV ও Jio TV অ্যাপ এর মাধ্যমে এই দুই নেটওয়ার্কের গ্রাহকরা বিনামূল্যে বিশ্বকাপের সব ম্যাচ লাইভ দেখতে পারবেন। বৃহষ্পতিবার রাশিয়ায় শুরু হচ্ছে বিশ্বের সবথেকে জনপ্রিয় খেলার ইভেন্ট। আর তা নিয়ে বাঙালীর উন্মাদনা তুঙ্গে। এর সাথেই বৃহষ্পতিবার থেকে শুরু হওয়া ভারত আফগানিস্তান টেস্ট ম্যাচ লাইভ দেখতে পারবেন Jio TV গ্রাহকরা।

বাংলা সহ একাধিক স্থানীয় ভাষায় ধারাভাস্য সহ বিশ্বকাপের লাইভ ম্যাচ দেখা যাবে Airtel TV দিয়ে। এর সাথেই এয়ারটেলের গ্রাহকরা ম্যাচের সময় ও বিভিন্ন ম্যাচের আপডেট দেখতে পারবেন। এর সাথেই গ্রাহকদের জন্য এক্সক্লিউসিভ বিহাইন্ড দ্য সিন দেখাবে এয়ারটেল। এর সাথেই থাকবে প্রত্যেক ম্যাচের প্রিভিউ ও রিভিউ। তবে এই সব ফিচার দেখার জন্য গ্রাহকদের Airtel TV অ্যাপ লেটেস্ট ভার্সানে আপডেট করতে হবে।

একইরকম ভাবে নিজের গ্রাহকদের জন্য একাধিক ফিচার দেবে জিও। JioTV অ্যাপ দিয়ে বিশ্বকাপ ফুটবল ও ভারত আফগানিস্তানের টেস্ট ম্যাচ লাইভ দেখতে পারবেন জিও গ্রাহকরা। প্রসঙ্গত ফুটবলের বিশ্বকাপের লড়াই 15 জুলাই পর্যন্ত চলবে।

মুকেশ আম্বানির কোম্পানি জানিয়েছে ইতিমধ্যেই JioTV অ্যাপ এর  10 কোটি গ্রাহকক রয়েছে। আর টুর্নামেন্ট শুরু হলেই একের পর এক অফার ঘোষনা করবে কোম্পানি। সম্প্রতি এয়ারটেল তাদের টিভি অ্যাপ এ 5 কোটি ডাউনলোডের কথা ঘোষনা করেছিল। আর এর সাথেই গ্রাহকদের আগামী 31 ডিসেম্বর পর্যন্ত এই পরিষেবা বিনামূল্যে দেওয়ার কথা ঘোষনা করেছিল ভারতী এয়ারটেল।

সম্প্রতি জিও লঞ্চ করেছে তাদের ডবল ধামা অফার। এই অফারে 30 জুন এর আগে প্রিপেড প্যাকে রিচার্জ করলে প্রত্যেক প্যাকেই প্রতিদিন 1.5 GB অতিরিক্ত ডাটার কথা ঘোষনা করেছিল জিও। আর এই অফারে অতিরিক্ত ডাটা জিও গ্রাহকদের নিঃসন্দেহে বিশ্বকাপ ম্যাভ লাইভ দেখা আরও সহজ করে দিল।

তবে বেসরকারী সংস্থার এই অফারের পাশে হাত গুটিয়ে বসে নেই রাষ্ট্রায়াত্ত্ব টেলিকম সংস্থা BSNL। বিশ্বকাপ উপলক্ষ্যে প্রিপেড গ্রাহকদের জন্য নতুন ডাটা প্যাক নিয়ে এসেছে তারা। সম্প্রতি 149 টাকা প্রিপেড প্যাকে প্রতিদিন 4GB ডাটা দেওয়ার কথা ঘোষনা করেছে BSNL।  

Comments

সর্বশেষ জন্য প্রযুক্তি সংবাদ এবং রিভিউ, Gadgets 360 অনুসরণ করুন Twitter, Facebook, এবং আমাদের সাবস্ক্রাইব YouTube চ্যানেল.

 
 

বিজ্ঞাপন