কবে লঞ্চ হবে FIFA 20? জানিয়ে দিল EA

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
কবে লঞ্চ হবে FIFA 20?  জানিয়ে দিল EA

সেপ্টেম্বর মাসে লঞ্চ হবে FIFA 20

হাইলাইট
  • বিনামূল্যে FIFA 20 ডেমো ভার্সান ডাউনলোড করা যাবে
  • PS4, Xbox One আর PC তে FIFA 20 ডেমো ভার্সান ডাউনলোড করে খেলা যাচ্ছে
  • Nintendo Switch এ এখনও FIFA 20 ডেমো ভার্সান পৌঁছায়নি

বিশ্বের সবথেকে জনপ্রিয় ফুটবল গেম FIFA। এবার নতুন ভার্সান সামনে আসতে চলেছে 27 সেপ্টেম্বর লঞ্চ হবে নতুন FIFA 20। ইতিমধ্যেই PS4, Xbox One আর PC তে FIFA 20 ডেমো ভার্সান ডাউনলোড করে খেলা যাচ্ছে। যদিও এখনও Nintendo Switch এ এখনও FIFA 20 ডেমো ভার্সান পৌঁছায়নি।

অন্যান্য FIFA ভার্সানের মতোই FIFA 20 গেমেও কিক অফ ফুটবল ম্যাচ খেলা যাবে। Microsoft Store, PlayStation Store আর Origin Store থেকে এখনই FIFA 20 ডেমো ভার্সান ইনস্টল করা যাবে। বিনামূল্যে FIFA 20 ডেমো ভার্সান ডাউনলোড করে ইনস্টল করা যাবে। তবে ডেমো ভার্সানে সেভ থাকা প্রোফাইল ফুল ভার্সানে নিয়ে যাওয়া যাবে কি না জানায়নি EA।

FIFA 20 ভার্সানে উয়েফা চ্যাম্পিয়ান্স লিগ গ্রুপ স্টেজে চেলসি, বোরুসিয়া ডর্টমুন্ড, লিভারপুল, পিএসজি, রিয়াল মাদ্রিদ এবং টটেনহ্যামের মতো দলগুলি নিয়ে খেলা যাবে। সান্তিয়াগো বার্নাবাসু এবং স্ট্যামফোর্ড ব্রিজ এর মতো জনপ্রিয় স্টেডিয়ামে এই ম্যাচ খেলা যাবে। এছাড়াও ডেমো ভার্সান থাকছে নতুন স্ট্রিট স্টাইল ফুটবল।

ইতিমধ্যেই Xbox One, PS4 আর PC -র জন্য FIFA 20 প্রি-অর্ডার শুরু হয়েছে। স্ট্যান্ডার্ড এডিশনে FIFA 20 কিনতে 3,999 টাকা খরচ হবে। FIFA 20 চ্যাম্পিয়ান্স লিগ এডিশন এর দাম 5,999 টাকা। Nintendo Switch এ FIFA 20 লেগাসি এডিশনের দাম 3,999 টাকা। EA Access সাবস্ক্রিপশন থাকলে অতিরিক্ত ছাড় ও সুবিধা পাওয়া যাবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.