Election Result 2019: স্মার্টফোন থেকেই বিভিন্ন খবরের চ্যানেল সরাসরি দেখবেন কীভাবে?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Election Result 2019: স্মার্টফোন থেকেই বিভিন্ন খবরের চ্যানেল সরাসরি দেখবেন কীভাবে?

Hotstar অ্যাপ এ খবরের চ্যানেলের অন্যন আলাদা বিভাগ রয়েছে

হাইলাইট
  • শুরু হয়েছে ভোটগণনা
  • স্মার্টফোন থেকে খবরের চ্যানেল লাইভ দেখা যাবে
  • Android ও iPhone এ ডাউনলোড করতে হবে বিভিন্ন অ্যাপ

বৃহস্পতিবার সকাল 8 টায় শুরু হয়েছে ভোটগণনা। বিভিন্ন টিভি চ্যানেলে সরাসরি ভোটে ফল সরাসরি আপডেট পাওয়া যাবে। কিন্তু কাজের সূত্রে যাঁরা সারাদিন টিভির সামনে বসে থাকতে পারবেন না তাঁরা স্মার্টফোন থেকে ফোটের ভলের আপডেট দেখে নিতে পারবেন। Hotstar, Voot, Jio TV সহ বিভিন্ন স্ট্রিমিং অ্যাপ এর সাহায্যে স্মার্টফোন বা ল্যাপটপ থেকে খবরের চ্যানেল লাইভ দেখা যাবে।

বেশিরভাগ অ্যাপ ব্যবহার করেই বিনামূল্যে খবরের চ্যানেল সরাসরি দেখা যাবে। মোবাইল ডেটা বা ওয়াই ফাই থাকলেই এই চ্যানেলগুলি দেখা সম্ভব হবে। নীচে উল্লেখ করা সব অ্যাপ Android ও iOS গ্রাহকরা ব্যবহার করতে পারবেন। Hotstar, SonyLiv, Jio, Voot সহ এই অ্যাপ গুলি থেকে সরাসরি লোকসভা নির্বাচনের ফলাফল জানা যাবে।

Hotstar

Hotstar এর হোম পেজে বিভিন্ন খবর লাইভ স্ট্রিম এর লিঙ্ক ও ব্যানার পাওয়া যাবে। সকাল 6 টায় ভোটগণনা।  ABP আনন্দ, ABP News, Aaj Tak, News Nation, Tez News, Dilli Aaj Tak আর India Today খবরের চ্যানগুলি দেখা যাবে Hotstar থেকে।  এছাড়াও থাকছে TV9 Telugu, ABP Majha, TV9 Kannada চ্যানেলগুলি। Hotstar অ্যাপ এ নিউজ ট্যেব এ গিয়ে একসাথে সব খবরের চ্যানেল দেখতে পাবেন। যে চ্যানেল দেখতে চান সেই ব্যানারে ট্যাপ করুন। AndroidiOS অপারেটিং সিস্টেম থেকে ডাউনলোড করা যাবে এই অ্যাপ।

SonyLiv

SonyLiv অ্যাপ এর ভিতরেও আলাদা ‘নিউজ' ট্যাব রয়েখে। সেখানে একসাথে সব খবরের চ্যানেল দেখা যাবে। Republic TV, India Today, Bloomberg Quint এর মতো জনপ্রিয় চ্যানেল গুলি দেখা যাবে এখানে। AndroidiOS অপারেটিং সিস্টেম থেকে ডাউনলোড করা যাবে এই অ্যাপ।

Voot

CNN News 18 নেটওয়ার্কের সব চ্যানেল দেখা যাবে এই অ্যাপ থেকে। বাংলা সহ সব প্রাদেশিক ভাষায় CNN News 18 এর খবরের চ্যানেল রয়েছে। AndroidiOS অপারেটিং সিস্টেম থেকে ডাউনলোড করা যাবে এই অ্যাপ।

Zee5

Zee5 অ্যাপ এর মধ্যে নির্বাচন ফলাফলের আলাদা বিভাগ তৈরী হয়েছে। সেখানে Zee News নেটওয়ার্কের সব ভ্যানেল সরাসরি দেখা যাবে। বাংলায় Zee 24 Ghanta সহ বিভিন্ন প্রাদেশিক ভাষায় নির্বাচন ফলাফলের খবর দেখা যাবে এই অ্যাপ থেকে। AndroidiOS অপারেটিং সিস্টেম থেকে ডাউনলোড করা যাবে এই অ্যাপ।

Jio TV

সব Jio গ্রাহক JioTV অ্যাপ থেকে NDTV, CNN News 18, India Today, Times Now, News X, Mirror Now, Republic TV সহ সব জনপ্রিয় খবরের চ্যানেল দেখতে পাবেন। সব Jio গ্রাহক এই অ্যাপ ব্যবহার করতে পারবেন। AndroidiOS অপারেটিং সিস্টেম থেকে ডাউনলোড করা যাবে এই অ্যাপ।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন