ডেবিট কার্ডের মাধ্যমে গ্রাহককে EMI এর সুবিধা দেবে Amazon

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
ডেবিট কার্ডের মাধ্যমে গ্রাহককে EMI এর সুবিধা দেবে  Amazon

ডেবিট কার্ডের মাধ্যমে সহজেই লোণ পাবেন Amazon গ্রাহক।

হাইলাইট
  • এবার থেকে Amazon Pay EMI পেমেন্ট মেথডে Amazon থেকে জিনিস কেনা যাবে
  • গ্রাহক ডেবিট কার্ড কানেক্ট করে এই সুবিধা নিতে পারবেন
  • গেলে 8,000 টাকা বা তার বেশি কেনাকাটায় এই পেমেন্ট অপশান দেখতে পাবেন গ্রাহক

নতুন Amazon অ্যাপ এ একটি ব্যানারে জানানো হয়েছে এবার থেকে Amazon Pay EMI পেমেন্ট মেথডে Amazon থেকে জিনিস কেনা যাবে। এর ফলে ডেবিট কার্ডের মাধ্যমে সহজেই লোণ পাবেন গ্রাহকরা। গ্রাহক ডেবিট কার্ড কানেক্ট করে এই সুবিধা নিতে পারবেন।  HDFC ব্যাঙ্ক,  ICICI ব্যাঙ্ক,  কানাড়া ব্যাঙ্ক, সিটি ব্যাঙ্ক, কোটাক মহীন্দ্রা ব্যাঙ্কের গ্রাহকরা এই সুবিধা ব্যবহার করতে পরবেন।  3 মাস থেকে  12 মাসের  EMI অপশানে গ্রাহকরা এই লোন পাবেন।

আগে থেকে Amazon Pay EMI ব্যবহারে অনুমোদন মিলেছে কিছু গ্রাহকের। এই সুবিধা ব্যবহারের জন্য আপনাকে আধার নম্বর ও প্যান নম্বরের মাধ্যমে রেজিস্টার করতে হবে। আধার যে নম্বরে রেজিস্টার করা সেই নম্বরে আসা  OTP কনফার্ম করলে তবেই Amazon Pay EMI তে রেজিস্টার হবে গ্রাহক। এর পরে গ্রাহককে ডেবিট কার্ডের মাধ্যমে অটো পেমেন্ট অপশান চালু করতে হবে। অন্তত  8,000 টাকার কেনাকাটা করলে তবেই Amazon Pay EMI ব্যবহার করা যাবে। আপাতত শুধুমাত্র মোবাইল গ্রাহকরা এই ফিচার ব্যবহার করতে পারবেন।

একবার রেজিস্টার করা হয়ে গেলে 8,000 টাকা বা তার বেশি কেনাকাটায় এই পেমেন্ট অপশান দেখতে পাবেন গ্রাহক। তবে সর্বোচ্চ কত টাকা লোণ পাওয়া যাবে তা  Amazon এর পরিবর্তে ঠিক করবে যে কোম্পানি লোণ দিচ্ছে শয়ে। জুয়েলারি, গিফট কার্ড, Amazon Pay টপ আপ ও Amazon গ্লোবাল স্টোরের প্রোডাক্টে এই সুবিধা পাওয়া যাবে না।

নতুন এই সহজ  EMI অপশানের ফলে ভারতের বাজেট সচেতন গ্রাহকের প্রিমিয়াম দামি জিনিস কেনা আরও সহজ হয়ে উঠবে। এর জন্য ক্রেডিট কার্ড থাকা আবশ্যিক নয়। ডেবিট কার্ডের মাধ্যমেই সহজ কিস্তিতে গ্রাহক  EMI এর সুবিধা নিতে পারবেন।

 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.