পুজোর ঠিক আগেই ধামাকা সেল Amazon –এ

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
পুজোর ঠিক আগেই ধামাকা সেল Amazon –এ

Amazon সেলে SBI ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা অতিরিক্ত 10 শতাংশ ছাড় পাবেন।

হাইলাইট
  • পুজোর ঠিক আগে বাঙালির অনলাইন শপিং অন্য মাত্র পাবে
  • 10 অক্টোবর থেকে 15 অক্টোবর পর্যন্ত চলবে Amazon এর ‘Great Indian Festival’
  • SBI ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা অতিরিক্ত 10 শতাংশ ছাড় পাবেন

পুজোর ঠিক আগেই ধামাকা সেল Amazon –এ। 10 অক্টোবর থেকে 15 অক্টোবর পর্যন্ত চলবে Amazon এর ‘Great Indian Festival’। একই সময় ‘Big Billon Days’ এর ঘোষণা করেছে Flipkart। তাই পুজোর ঠিক আগে বাঙালির অনলাইন শপিং অন্য মাত্র পাবে। 10 অক্টোবর মধ্যরাতে শুরু হবে Amazon গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল। 15 অক্টোবর রাত 11 টা 59 মিনিট পর্যন্ত চলবে এই সেল। প্রায় সব গ্যাজেট, হোম অ্যাপলায়েন্স, রান্নাঘরের প্রোডাক্ট, ফ্যশান, ও বিউটি প্রোডাক্ট সহ আরও অনেক প্রোডাক্টে বিশাল ছাড় নিয়ে হাজির হবে Amazon। Amazon Prime গ্রাহকরা পাবেন আর্লি অ্যাক্সেস। এই সেলে SBI ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা অতিরিক্ত 10 শতাংশ ছাড় পাবেন। এছাড়াও Amazon Pay ব্যালেন্স রিচার্জ করলে 300 টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে।

ছ্য দিনের এই সেলে বিভিন্ন প্রোডাক্টে নোক্সট EMI এর সুবিধা দেবে Amazon। Bajaj Finserv, ICICI, HDFC, Axis ব্যাঙ্ক গ্রাহকরা এই নো কস্ট EMI এর সুবিধা পাবেন। সম্প্রতি ডেবিট কার্ডের মাধ্যমে EMI এর সুবিধা নিয়ে এসেছে Amazonএখানে ক্লিক করে আপনার ডেবিট কার্ডের মাধ্যমে EMI পাওয়া যাবে কি না তা জেনে নিতে পারবেন। OnePlus, Google এর মতো সেরা ব্র্যান্ডের স্মার্টফোনে বড় ছাড় থাকবে এই সেলে। এছাড়াও ক্যামেরা, ল্যাপটপ, স্পিকারে সহ একাধিক ইলেকট্রনিক প্রোডাক্টে আকর্ষনীয় ছাড় পাওয়া যাবে।

এই সেলে যে কোন প্রোডাক্ট সহজে কিনে নেওয়ার জন্য সেলন শুরুর আগেই Amazon এ লগ ইন করে ডেলিভারির ঠিকানা ও পেমেন্ট মেথড লিঙ্ক করে রাখার পরামর্শ দিয়েছে ই-কমার্স জায়েন্ট। ‘গ্রেট ইন্ডিয়ান সেল’ –এর যে সম্পর্কে সব আপডেট আপনাদের কাছে সবার আগে পৌঁছে দেবে Gadgets360

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.