MIUI 11-এর আপডেট নিয়ে এল প্রত্যাশিত App Drawer

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
MIUI 11-এর আপডেট নিয়ে এল প্রত্যাশিত App Drawer

রেগুলার হোম স্ক্রিনে সমস্ত ইনস্টল করা অ্যাপ রাখা যাচ্ছে MIUI লঞ্চারের মাধ্যমে

হাইলাইট
  • MIUI 11-এর আপডেট নিয়ে এল প্রত্যাশিত App Drawer
  • এই App Drawerদেখতে Poco লঞ্চারের মতোই
  • অপশন থাকবে সরাসরি হোম স্ক্রিন থেকে অ্যাপ ইনস্টল করার

MIUI 11-এর নতুন লঞ্চার আপডেট নিয়ে এসেছে প্রত্যাশিত App Drawer ফিচার। Xiaomi অনেক দিন ধরেই জানিয়ে দিয়েছিল MIUI 11 লঞ্চারে হোম স্ক্রিনে অ্যাপ ইনস্টল করা যাবে। যেমন অন্য iOS-এ করা যায়। তবে, চিনা সংস্থা এবার দিচ্ছে এক অ্যাপ ড্রয়ার। যার মধ্যে সমস্ত ইনস্টলড অ্যাপ রাখা যাবে। এই App Drawerদেখতে Poco লঞ্চারের মতোই। MIUI 11-এ App Drawer থাকার কথা এর আগেই জানানো হয়েছিল এ বছর। Xiaomi এক Weibo post-এর সাহায্যে ঘোষণা করেছে তারা MIUI 11 আপডেট এনেছে App Drawer সহ। গ্রাহকরা এই App Drawer পাবেন তাদের  MIUI ডিভাইসের জন্য সর্বশেষ MIUI লঞ্চার ডাউনলোড করলে। 
একটি অপশন রয়েছে, যার মাধ্যমে রেগুলার হোম স্ক্রিন ও App Drawer সহ হোম স্ক্রিন সেটিংসের মধ্যে অদলবদল করা যাবে। তবে একেবারে সাম্প্রতিকতম আপডেটের ব্যাচে এই ফিচারটি মেলেনি। 
রেগুলার হোম স্ক্রিনে সমস্ত ইনস্টল করা অ্যাপ রাখা যাচ্ছে MIUI লঞ্চারের মাধ্যমে। আপনারা শর্টকাটসও পাবেন। সঙ্গে অপশন থাকবে সরাসরি হোম স্ক্রিন থেকে অ্যাপ ইনস্টল করার। তবে App Drawer অপশনে অদলবদল করার বিষয় এটা নয়। সেক্ষেত্রে সমস্ত ইনস্টলড অ্যাপ আলাদা স্ক্রিনে পাওয়া যাবে। 

miui 11 app drawer update weibo MIUI 11

রেগুলার হোম স্ক্রিনে সমস্ত ইনস্টল করা অ্যাপ রাখা যাচ্ছে MIUI লঞ্চারের মাধ্যমে
ফোটো ক্রেডিট : Weibo

অ্যাপ ড্রয়ারে হোম স্ক্রিনের উপরে সুইপ করলে সমস্ত সম্প্রতি ব্যবহৃত অ্যাপ পাওয়া যাবে। আবার নীচের দিকে স্ক্রল করলে সমস্ত ইনস্টলড অ্যাপ পাওয়া যাবে স্ক্রল ডাউন করলেই। 
যখন MIUI লঞ্চারের এই App Drawer ছিল না, তখন Xiaomi একই অপশন এনেছিল Poco লঞ্চারে। এর আগে জুন মাসে MIUI লঞ্চারে App Drawer পরীক্ষা করেছিল সংস্থা। 
গত সপ্তাহে Xiaomi জানিয়েছিল MIUI 11-তে customisable lock screen ও Curriculum Mode নিয়ে আসার পরিকল্পনার কথা। Xiaomi-র বিভিন্ন স্মার্টফোনে সম্প্রতি MIUI 11 আপডেট পৌঁছে গিয়েছে। এগুলি হল  Redmi K20, Poco F1, Redmi 6 Pro, Redmi 8 ও Redmi 8A।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.